বরিশাল জেলার বাকেরগঞ্জে দাখিল পরীক্ষার প্রশ্নপএ ফটোকপি করার সময় কেন্দ্র সচিব সহ ০৬ জন শিক্ষককে আটক করেন বরিশাল জেলা গোয়েন্দা পুলিশ।

Picture

২৬ ফেব্রুয়ারি ১৭ খ্রিঃ তারিখ বরিশাল জেলার বাকেরগঞ্জে দাখিল পরীক্ষার প্রশ্নপএ ফটোকপি করার সময় কেন্দ্র সচিব সহ ০৬ জন শিক্ষককে আটক করেন বরিশাল জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছেন ইসলামিয়া মাদ্রাসার কেন্দ্র সচিব মাওলানা বশির উদ্দিন(৪৭),সহকারী শিক্ষক মাওলানা মোঃনুরুজ্জামান(৩০),মোঃজসিম উদ্দিন(৪৫), মেহেদি হাসান(৪০), আবু হানিফ(৩০) ও আব্দুল সালাম(৪৫)। গোয়েন্দা পু্লিশ পৌর শহরের রুনশী এলাকায় মোস্তাফিজুর রহমানের বাসায় অভিজান চালিয়ে কেন্দ্র সচিব সহ ০৪ জন ও মাদ্রাসা থেকে ০৩ জনকে আটক করেন। উদ্ধার হওয়া উওরপএের সাথে দাখিল পরীক্ষার আজকের বিষয় ইতিহাস ও পদার্থ বিজ্ঞানের সাথে পুরোটাই মিল পাওয়া যায়।
উল্লেখ্য যে,প্রতিদিন পরীক্ষা শুরু হওয়ার ৩০ মিনিট কিংবা ১ ঘন্টা আগে খাম খুলে প্রশ্নপএ বের করা হয়।এরপর ঐ প্রশ্নের উওরপএ তৈরি করে স্থানীয় সিফা ফটোস্ট্যাটের দোকান থেকে কপি করে কেন্দ্রে অপেক্ষামান পরীক্ষার্থীদের হাতে তুলে দেয়া হয়। বিনিময় পরীক্ষার্থীদের কাছ থেকে অর্থ নেয়া হয়। ঘটনার সাথে আরো জড়িত থাকতে পারে, বিষয়টি আরো তদন্ত করা হচ্ছে বলে সাংবাদিকদেরকে জানান জনাব এস এম আক্তারুজ্জামান,পুলিশ সুপার,বরিশাল। সাথে ছিলেন জনাব শাহাবুদ্দিন কবীর, সিনিয়র এএসপি( উজিরপুর সার্কেল) বরিশাল।