হাইলাইটস

Displaying 1-9 of 9 results.

জরুরী সেবা পেতে পুলিশকে কল করুন ৯৯৯

Picture

সাধারণ জনগণকে সেবা প্রদান প্রক্রিয়া দ্রুত ও সহজতর করতে বাংলাদেশ সরকার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাধ্যমে চালু করা হয়েছে জরুরি সেবা ৯৯৯। যে কোন মোবাইল নম্বর থেকে সম্পূর্ণ টোল ফ্রি কল করে বাংলাদেশের নাগরিকরা জরুরি মুহুর্তে পুলিশ, ফায়ার সার্ভিস বা এ্যাম্বুলেন্স সেবা পেয়ে থাকেন।

 

‍‍"উন্মক্ত দরপত্র বিজ্ঞপ্তি"

Picture

The Public Procurement Regulation-2006 ও The Public Procurement Regulation-2018 এবং তৎপরবর্তীতে সংশোধিত আইন/বিধিমালা মোতাবেক চলতি ২০১৮-২০১৯ অর্থ সালে বরিশাল জেলা পুলিশের বিভাগীয়ভাবে নিম্নে বর্ণিত ১২ (বার) টি মেরামত প্রকল্প, ০৪ (চার) টি নির্মাণ প্রকল্প এবং পুলিশ অফিস ও বিভাগীয় পুলিশ হাসপাতালের স্বাস্থ্য বিধান সামগ্রী, অন্যান্য মনিহারী, ব্যবহার্য দ্রব্যাদি ও ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের  জন্য প্রশিক্ষন কাজের যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন বাংলাদেশের প্রকৃত ঠিকাদার/প্রতিষ্ঠান/সরবরাহকারীদের নিকট হইতে সীলমোহরযুক্ত খামে কাজের নাম উল্লেখ পূর্বক প্রতিযোগিতামূলক দরপত্র আহবান করা যাইতেছে।

উন্মুক্ত নদীতে মৎস্য অবমুক্ত করণ-২০১৮

Picture

অদ্য ২০-০৯-২০১৮ খ্রিঃ তারিখ বরিশাল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ সাইফুল ইসলাম বিপিএম ত্রিশ গোডাউনস্থ কীর্তন খোলা নদীতে ২৭৫ কেজি দেশীয় মাছের পোনা যথাঃ- রুই, কাতলা ও মৃগেল অবমুক্ত করেন। এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা কেএসএ মহিউদ্দিন মানিক বীর প্রতীক, প্রবীণ সাংবাদিক জনাব এসএম ইকবাল, জনাব মোঃ হুমায়ুন কবীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বরিশাল সহ জাতীয় ও আঞ্চলিক পত্রিকার সাংবাদিকবৃন্দ।

http://www.barisal.police.gov.bd/index.php?r=content/view&id=128

মাদক মুক্ত সমাজ গড়ার ল‌ক্ষ্যে

Picture

বরিশাল জেলার সকল উপজেলার বিভিন্ন স্থানে মাইকিং করা হচ্ছে মাদক মুক্ত সমাজ গড়ার ল‌ক্ষ্যে।বরিশাল জেলা পু‌লিশ সুপার জনাব এস এম আক্তারুজ্জামান ম‌হোদ‌য়ের দিক নি‌র্দেশনা মোতা‌বেক থানার বি‌ভিন্ন স্থা‌নে মাই‌কিং ক‌রে মাদ‌কের কুফল, ক্ষ‌তি ও আইনগত ব্যবস্থা সম্প‌র্কে জনস‌চেতনতা বৃ‌দ্ধি কর‌তে‌ছে বরিশাল জেলা পুলিশ।

Image may contain: 2 people, people standing
 
Image may contain: 1 person

জনাব মোল্লা আজাদ হোসেন,অতিরিক্ত পু্লিশ সুপার,ডিএসবি,বরিশাল মাদককে নিয়ে স্বরচিত একটি কবিতা

Picture

মাদক ব্যক্তি সমাজ ও দেশের শত্রু। তারুণ্য জীবনকে ধ্বংস করার হাতিয়ার।সমাজ থেকে মাদককে নির্মূল করতে বরিশাল জেলা পুলিশ গ্রহন করেছে বিভিন্ন পদক্ষেপ। জনাব মোল্লা আজাদ হোসেন,অতিরিক্ত পু্লিশ সুপার,ডিএসবি,বরিশাল  মাদককে নিয়ে স্বরচিত একটি কবিতা-

বরিশাল জেলা পুলিশের পক্ষ থেকে সকলের প্রতি রহিল নতুন বছরের শুভেচ্ছা

Picture

নতুন বছরের আগমন। শিমুল পলাশ ফুলের সমারোহে প্রকৃতি আকুল। কোকিলকণ্ঠে কুহু কুহু গান,বাঁশির সুরে লয়ে রাখাল ছুটে মাঠের পানে। প্রতিটি মানুষের হৃদয়ের রন্ধ্রে রন্ধ্রে ভেসে বেড়ায় নতুন বছরের আনন্দ। তাইতো বরিশাল জেলা পুলিশের পক্ষ থেকে সকলের প্রতি রহিল নতুন বছরের শুভেচ্ছা।

পু্লিশ সদেস্যদের সন্তানেরা পিএসসি ও জেএসসি পরীক্ষায় এ+ প্রাপ্ত হইয়াছে তাহাদেরকে বরিশাল জেলা পু্লিশের পক্ষ থেকে সম্মাননা প্রদান

Picture

বরিশাল জেলায় কর্মরত যেসকল পু্লিশ সদেস্যদের সন্তানেরা পিএসসি ও জেএসসি পরীক্ষায় এ+ প্রাপ্ত হইয়াছে তাহাদেরকে বরিশাল জেলা পু্লিশের পক্ষ থেকে সম্মাননা প্রদান করেন জনাব এস এম আক্তারুজ্জামান,পু্লিশ সুপার,বরিশাল।১২ ই ফেব্রুয়ারি, ২০১৭ খ্রিঃ তারিখ ড্রিল সেড পুলিশ লাইন্স বরিশালে মাসিক কল্যাণ ও অপরাধ সভায় এই সম্মাননা দেওয়া হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন,জনাব হুমায়ুন কবির,অতিঃ পু্লিশ সুপার,ইনসার্ভিস,জনাব হুমায়ুন কবির, অতিঃ পু্লিশ সুপার,প্রশাসন, জনাব মোল্লা আজাদ হোসেন,অতিঃ পু্লিশ সুপার,ডিএসবি, জনাব রেজাউল করিম,অতিঃ পুলিশ সুপার, গৌরনদী সার্কেল,জনাব শাহাবুদ্দিন কবীর, সিনিয়র এএসপি,উজিরপুর সার্কেল, জনাব কামরুল আহসান,সিনিয়র এএসপি,মুলাদী সার্কেল, সকল থানার অফিসার ইনচার্জ সহ আরআই পু্লিশ লাইন্স। সভায় আরো উপস্থিত ছিলেন অন্যান্য অফিসার ও ফোর্সগন।

মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

Picture

১২ ই ফেব্রুয়ারি, ২০১৭ খ্রিঃ তারিখ ড্রিল সেড পুলিশ লাইন্স বরিশালে সকাল ১০ ঘটিকায় জনাব এস এম আক্তারুজ্জামান, পুলিশ সুপার, বরিশাল এর সভাপতিত্বে মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত হয়।উক্ত সভায় উপস্থিত ছিলেন,জনাব হুমায়ুন কবির,অতিঃ পু্লিশ সুপার,ইনসার্ভিস,জনাব হুমায়ুন কবির, অতিঃ পু্লিশ সুপার,প্রশাসন, জনাব মোল্লা আজাদ হোসেন,অতিঃ পু্লিশ সুপার,ডিএসবি, জনাব রেজাউল করিম,অতিঃ পুলিশ সুপার, গৌরনদী সার্কেল,জনাব শাহাবুদ্দিন কবীর, সিনিয়র এএসপি,উজিরপুর সার্কেল, জনাব কামরুল আহসান,সিনিয়র এএসপি,মুলাদী সার্কেল সহ সকল থানার অফিসার ইনচার্জ।সভায় আরো উপস্থিত ছিলেন অন্যান্য অফিসার ও ফোর্সগন।