Apps

Picture

পুলিশ সুপারের বার্তা

Picture

পুলিশ সুপারের বার্তা

উন্নতর সেবা প্রদানের লক্ষ্যে ওয়েবসাইট প্রতিষ্ঠার মাধ্যমে ডিজিটাল বাংলাদেশের অংশ হতে পেরে আমি আনন্দিত। আপনাদের আন্তরিক সহযোগিতার মাধ্যমে বাংলাদেশ পুলিশ আইনের শাসন প্রতিষ্ঠা, সামাজিক শৃঙ্খলা এবং জননিরাপত্তা ও আভ্যন্তরীণ নিরাপত্তা বজায় রাখতে বদ্ধপরিকর। এই লক্ষ্যকে সামনে রেখে অপরাধমুক্ত বরিশাল প্রতিষ্ঠায় আমরা প্রতিশ্রুতিবদ্ধ। আমি আশাকরি এই উদ্দেশ্যে পূরণে আমাদের ওয়েবসাইটটি কার্যকর ভূমিকা পালন করবে। মুক্তিযুদ্ধে বাংলাদেশের গৌরবময় ইতিহাস কে সামনে রেখেই আমরা পেশাদারিত্বের সঙ্গে সেবা প্রদানের চেষ্টা করেআসছি।

জনগনের জীবন ও সম্পদের নিরাপত্তা নিশ্চিত করণের জন্য আপনাদের সহযোগিতা কামনা করছি। বরিশাল জনগণ বাস্তবিকই বন্ধু ভাবা পন্ন। আমরা সর্বদাই সকলের নিকট আইনের প্রতি অনুগত্য আশা করি। যেহেতু পুলিশের একার পক্ষে অপরাধ নির্মূল করা দুঃসাধ্য তাই আমরা আপনাদের গুরুত্বপূর্ণ ও সুচিন্তিত পরামর্শকে সবর্দাই স্বাগত জানাই। আপনাদের চারপাশে প্রতিনিয়ত ঘটমান অপরাধ সংক্রান্ত তথ্য প্রদানকে আমরা উৎসাহিত করি এবং এ ধরনের সংবাদ ও সংবাদদাতার নিরাত্তা ও গোপনীয়তা রক্ষায় আমরা সর্বদাই সচেতন।

মাদক একটি বৈশ্বিক চ্যালেঞ্জ। এটি একটি সামাজিক ব্যাধি। আমি এবং আমার সহকর্মীগণ বরিশাল জেলা হতে মাদক নির্মূলে শতভাগ প্রতিজ্ঞাবদ্ধ। মাদক বিক্রেতা এবং ব্যবহারকারী সম্পর্কে তথ্য প্রদান ও তাদেরকে বিচারের মুখোমুখি করার জন্য আপনাদের সহযোগীতা কামনা করছি।

আমরা সর্বদাই বরিশাল জেলার জনগণের শান্তি ও নিরাপত্তা কামনা করি। কারণ যাই হোকনা কেন যেকোন অকাল মৃত্যূই পরিবার, দেশে ও জাতির জন্য দুঃখ জনক। আমাদের দেশে সড়ক দূর্ঘটনা অপমৃত্যূর একটি প্রধান কারণ,  আমরা যদি ভ্রমণের সময় একটু সচেতন থাকি তাহলে দুর্ঘটনার পরিমান অনেকাংশে কমে আসবে। দূর্ঘটনার ঝুঁকি এবং যানজট এড়াতে প্রত্যেকের ই-ট্রাফিক আইন মেনে চলা উচিত।

আমরা এটাও আশা করি আদালতে সাক্ষ্য প্রদানের ক্ষেত্রে কোন ধরনের সংকোচ এবং দ্বিধা করবেননা। শুধু এক জন সাক্ষীর অনুপস্থিতির কারণে পুলিশের শত পরিশ্রমকরে উপস্থাপন করা একটি মামলা এবং পুলিশের অক্লান্ত পরিশ্রম ভেস্তে যেতে পারে। যারা তদন্তে সহায়তা করে এবং আদালতে সাক্ষ্য প্রদান করে তাদেরকে আমরা সর্বদাই সাধুবাদ জানাই। অপরাধের বিরুদ্ধে যুদ্ধে আপনারাও আমাদের শরীক হোন।

কাজের মাধ্যমে জনগনের আস্থা ও বিশ্বাস অর্জনে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। বরিশাল জেলা পুলিশের পক্ষ্য থেকে আমি আপনাদের সবাইকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানাচ্ছি।

আমাদের ওয়েবসাইটটি পরিদর্শনের জন্য আপনাকে ধন্যবাদ।

শুভেচ্ছান্তে : জনাব মোঃ সাইফুল ইসলাম, বিপিএম (বার)

পুলিশ সুপার, বরিশাল।

 

 
Copyright © 2020 Superintendent of police, Barishal. Developed by Momtaj Trading(Pvt.) Ltd.