Apps

Picture

জেলা পুলিশ লাইন্স মাঠে বরিশাল জেলার পুলিশ অফিসার ও ফোর্সদের অংশগ্রহণে মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়।

Picture

অদ্য ০৫/০৯/২০২১ খ্রি. সকালে বরিশাল জেলা পুলিশ লাইন্স মাঠে বরিশাল জেলার পুলিশ অফিসার ও ফোর্সদের অংশগ্রহণে মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। উক্ত প্যারেডে পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন পুলিশ সুপার জনাব মোঃ মারুফ হোসেন, পিপিএম মহোদয়। প্যারেড পরিদর্শন শেষে পুলিশ সুপার মহোদয় জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি, প্যারেডের মান উন্নয়নসহ বিভিন্ন বিষয়ের উপর দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন ।

কুচকাওয়াজে শেষে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় পুলিশ সুপার মহোদয় অধঃস্তনদের বিভিন্ন সুবিধা-অসুবিধার কথা শোনেন এবং সংশ্লিষ্ট কর্মকর্তাকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন। এছাড়া তিনি চাকুরী থেকে বিদায়ী পুলিশ সদস্যদেরকে বিদায়ী ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন।

এরপর বেলা ১৩:০০ ঘটিকায় পুলিশ অফিস সম্মেলন কক্ষে জেলার মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জুন/২০২১ মাসে অপরাধ দমন ও বিভিন্ন বিষয়ের উপর পারফরমেন্স এর ভিত্তিতে জেলার বিভিন্ন স্তরের কৃতী পুলিশ সদস্যদের মধ্যে পুরস্কার হিসেবে সম্মাননা সনদ ও ক্রেষ্ট প্রদান করেন জনাব মোঃ মারুফ হোসেন পিপিএম, পুলিশ সুপার বরিশাল মহোদয়। উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ ইকবাল হোছাইন পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা, জনাব মোঃ ফরহাদ সরদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), জনাব সুদীপ্ত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার, বাকেরগঞ্জ সার্কেল এবং জেলার অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

 
Copyright © 2021 Superintendent of police, Barishal. Developed by ICT Section.